বাস্তব তুলে ধরলাম

আগেই সবার কাছে ক্ষমা চেয়ে নিলাম,
পোস্ট টি করার জন্য....
বাস্তব তুলে ধরলাম কেউ খারাপ চোখে দেখবেন না,,
আসা করি সবাই পড়বেন,,
আচ্ছা তোমার কি লজ্জা করেনা ??
তোমার বয়ফ্রেন্ডের সাথে
অবাধ মেলামেশা করো,
বাসায় ফিরে সেই নষ্ট শরীর নিয়ে
নিজের মা- বাবার সামনে দাঁড়াও

 ঘন্টার পর ঘন্টা আবাসিক হোটেলে
অথবা বন্ধুর বাসায় মেলামেশায় ব্যস্থ
এবং কোন কারণে ব্রেকাপ হওয়ার পর
অবশেষে অপরিচিত একজনের
সাথে যখন সেজে গুজে
বিয়ের পিড়িতে বসো !!
তখন একবারও কি লজ্জা লাগেনা,
একবারও কি ভাবোনা,
আমি কেন এত সাজুগুজু করছি,
 কি আছে আমার কাছে,
 আমি তো চরিত্রহীনা,
আমি তো আমার স্বামীর হক
 নস্ট করে ফেলেছি,
 আমি তো তাকে ঠকিয়ে ফেলতেছি !!
একবারও কি মনে হয় না,
কিসের এত আয়োজন ??
এই নস্ট শরীরটাকে
লাল কাপড়ে পেচিয়ে,
সোনার হার/ বালা/কানের দুল পরে
 এবং শরীরের উচুভূমিকে
জোর করে সমতল ভূমি বানিয়ে
বিয়ের আসর পার করে দিলেই
 কি তুমি নিজেকে সতী মেয়ে
 প্রমাণ করে ফেলছো !! . .
জানি তখন তোমার বিবেকে নাড়া দিবে
, তুমি চোখের জল ফেলবে
এবং বলবে যে কেন আগে
এসব করলাম ।
হয়তো স্বামীর কাছে অস্বীকার
করে পার পেয়ে যাবে,.
 হয়তো তোমার স্বামী সব বুঝেও
 কিছু জিজ্ঞেস করবে না,
কারণ স্বামী মেনে নিতে বাধ্য,
কিন্তু সারাটিজীবন তো
কলংকের দাগ থেকেই যাবে !! 
 তাইতো বলছি,
 নিজের সতীত্বের সম্মান
দিতে শিখো,
সামান্য একটা বয়ফ্রেন্ডের
দু চারটা মিস্টি কথা শুনে
যে সব বিলিয়ে দিতে হবে
এমন তো নয় !!
নিজের মনকে শক্ত করো,
আল্লাহ কে ভয় করো !! . .
 মেয়েদের জীবন বড়ই কঠিন !!
 সতীত্ব ঠিক রাখা সেই কঠিন
 জীবনের সবচেয়ে কঠিন কাজ !!
.
আজকাল অনেক ছেলে
মেয়েদের মাঝে ভালোবাসা মানে সেক্স!!


২/৩ মাসের সর্ম্পকের পরই নাকি
 এটা প্রয়োজন হয়ে দাড়ায়!!
 কিছু মাস বা ১/২ বছর পর
 এমন এক পরিস্থিতি দাড়ায়,,
এক জিনিস কয়দিন ভালো লাগে???
 নতুন স্বাদের আশায় ভিন্ন মানুষ!!

.
কিন্তু এটা চরম সত্য যে,,
 ৯৪% ছেলেই কোন স্বার্থ ছাড়া
শারীরিক সর্ম্পকের পর কোন
মেয়েকে তার ঘরের বউ হিসেবে
মেনে নিতে চায়না !!
( আমি একজন ছেলে হয়েও
সত্যি টা আজ উপস্থাপন করলাম।)

.
#মেয়েদের_বলছিঃ
আধুনিক যুগে মন দিয়েছো বুঝলাম,,
একবার ভেবে দেখো তোমাকে
 বিয়ে করতে একটা ছেলের
 চাকরি জোগাড়,
পরিবারকে রাজি করানো,
 মোহরানা, বিয়ের খরচ ইত্যাদি
কত ঝামেলা আর টাকার ব্যাপার,,
এর পর সে তোমাকে পাবে,

এখন তুমি যদি তার আগেই
তাকে সব দিয়ে দাও
আর এত ঝামেলা করতে
কি তার মন চাইবে???
 বিয়ে না করে ২টা মিষ্টি কথায়
সব হলে পাগলেও
বিয়ে করবে না তোমাকে!!

↓↓
★ বোন গো,,
নিজেকে সস্তা করো না!!
 বোন,, তুমি নিজেও জানোনা যে,
 তুমি তোমার মা-বাবার
কত দামী আর কত কষ্টের
অর্জিত মূল্যবান সম্পদ!!
!!
!!
#ছেলেদের_বলছিঃ
যে মেয়েটার ক্ষতি করছো,, !!
একবার ভাবো,
তোমার আদরের লক্ষি বোনটাকে
যে কিনা আজ আবদার ধরেছে
ভাইয়া আমার জন্য চটপটি আনিস,,
আর তুমিও তাকে
অনেক ভালোবাস!!

অনেক কষ্ট করে খুজে
একটি ভাল পাত্র জোগার করলে
তাকে সুখি দেখতে চাও!!
 এখন সে এসে বললো ভাইয়া
 নেটে আমার ভিডিও আসছে!!
★ও ভাই,, কেমন লাগবে
তোমার ভিতরটায়???
(( তাই বলি,
আসো সময় থাকতে সাবধান হই!!
আসো আমরা একটু ভাবি!!
আসো আমরাই শুরু করি,,
একদিন সমাজটাই পাল্টে যাবে!!))

জীবন কিন্তু একটাই
তাই সময় থাকতে আমরা সবাই আল্লাহকে ভয় করি।..

তাইতো বলিতেছি.
.........
ভাবিয়া করিও কাজ,
করিয়া ভাবিওনা !!

আর আমি কোন ভুল বললে
আমাকে সবাই ক্ষমা করে দিবেন......//

ধন্যবাদ
সংগৃহীত।।।।।
Md Rokeb hossain
01843044402

Post a Comment

0 Comments